Get free backup your important android apps and save to your sd card

android apps download, android tools, app backup, app freeze for android, android tips,

android apps download, android tools, app backup, app freeze for android, android tips,

আজ থেকে আপনার অ্যান্ড্রয়েড ফোন এর অপ্রয়োজনীয় সকল সফটওয়্যার Freeze করে রাখুন ছোট্ট একটি App দিয়ে। এতে আপনার ফোনের চার্জ, ডাটা সবকিছু সেইভ হবে। ফোনের স্প্রীড তিনগুন বৃদ্ধি পাবে

চলুন কাজের কথায় আসি । অ্যান্ড্রয়েড কয়েকটি গুরুত্বপূর্ণ সমস্যা হল অতিরিক্ত চার্জ শেষ হওয়া, আপনার অজান্তে ফোনের ডাটা খরজ হওয়া এবং ফোন অতিরিক্ত স্লো হয়ে যাওয়া।এই সমস্যাগুলোর জন্য আমরা কতোগুলো বিসয়কে দায়ি করতে পারি। যেমন : ব্যাটারি প্রবলেম অতিরিক্ত সফটওয়্যার ইন্সটল এবং ফোনের Ram কম হওয়া ইত্যাদি

এই সমস্যা থেকে পরিত্রান পাবার জন্য আমরা অনেকেই বিভিন্ন ব্যাটারি সেভার ব্যবহার করি বা RAM KILLER ব্যবহার করে থাকি। আমিও অনেক ব্যাটারি সেভার ব্যবহার করছি কিন্তু তেমন ফল পাইনি। তারপর নেট ঘেঁটে এই মামার খোজ পেলাম দেখলাম মামা খুব ভালই কাজ করে। এই সফটওয়্যারটির নাম হল App Freeze or app backup।

নিচ থেকে App টি নামিয়ে নিন।
Just go Google playstore then search "App Freeze" or App backup

I suggest you app backup tools most better and easy than app freeze software.

যেভাবে কাজ করে App Freeze or App backup

প্রথমে সফটওয়্যারটি ডাউনলোড করে ইন্সটল দিন তারপর ওপেন করুন। এবার আপনি যেই অ্যাপ গুলো আপনার Background থেকে ফ্রিজে ডুকিয়ে রাখতে চান সেগুলো সিলেক্ট করে নীচ থেকে Freeze তে ক্লিক করুন। ব্যাস এখন থেকে আর আপনার অপ্রয়জনিও কোন অ্যাপ আপনার অজান্তে আপনার এমবি খরজ করবে না বা আপনার RAM দখল করে বসে থাকবে না।।


এবার আসি কিভাবে আপনার সফত্বারগুলিকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনবেন মানে UnFreeze করবেন। প্রথমে Disable অপশন এ ক্লিক করেন তারপর যেগুলো বের করবেন সেগুলো সিলেক্ট করে UnFreeze এ ক্লিক করেন।।



ভাল থাকবেন সবাই।